banner

মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ ইং, ,

পোস্টটি 332 বার পঠিত

 

দৃশ্য ফাঁসের অভিযোগে ‘বাহুবলি-২’ এর গ্রাফিক ডিজাইনার গ্রেফতার

আগামী বছর এপ্রিলে মুক্তি পেতে চলা ‘বাহুবলি-২’ ছবির একটা গুরুত্বপূর্ণ অংশের ভিডিও ফাঁস হয়ে গিয়েছে। খুব দ্রুত সেই ভিডিও ভাইরালও হয়ে গিয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। ফাঁসের পেছনে জড়িত সন্দেহে গ্রেফতার করা হয়েছে সিনেমার গ্রাফিক্স ডিজাইনারকে।

পুলিশ সূত্রে খবর, ‘বাহুবলি-২’-এর প্রযোজক গতকাল রাতে ছবির কিছুটা অংশের ভিডিও অনলাইনে দেখতে পান। এরপরই তিনি অন্যান্যদের ব্যাপারটি জানান। বিষয়টি খতিয়ে দেখতে বলেন। তাতে দেখা যায়, ৯ মিনিটের একটি ক্লিপিং অনলাইনে ফাঁস হয়ে গিয়েছে। এরপরই হায়দরাবাদ পুলিশের সাইবার ক্রাইম শাখায় অভিযুক্তের বিরুদ্ধে এফআইআর দায়ের করে প্রযোজক টিম।

পুলিশের এক কর্মকর্তা জানিয়েছেন, হায়দরাবাদের অন্নপূর্ণা স্টুডিও-এ ‘বাহুবলি-২’-এর গ্রাফিক ডিজাইনিং-এর কাজ হয়। প্রযোজক টিম দেখেন, কৃষ্ণ দয়ানন্দ চৌধুরী নামে এক প্রশিক্ষণরত গ্রাফিক আর্টিস্ট স্টুডিও-র সার্ভার থেকে ছবির ক্লিপিংস চুরি করেছেন। পরে তার বাড়িতে হানা দেয় পুলিশ। দেখা যায়, চুরি করা ভিডিওটি রয়েছে তার ল্যাপটপেই। শুধু তাই নয়, ক্লিপটি পাওয়া গেছে তার মোবাইল ফোনেও। দুই বন্ধুকে সেই ভিডিও পাঠিয়েছেন তিনি। তাই চৌধুরীকে গ্রেফতার করেছে পুলিশ।

প্রযোজক টিম জানিয়েছে, ক্লিপিংসটি যাতে বেশি ছড়িয়ে না পড়ে, তাই ইউটিউব থেকে সরিয়ে নেওয়া হয়েছে। আর যাতে ছড়িয়ে না পড়ে নেওয়া হচ্ছে তার জন্য প্রয়োজনীয় ব্যবস্থাও। ভিডিওটিতে মূল দুই চরিত্র প্রভাস এবং আনুশকা শেঠির যুদ্ধের দৃশ্য ছিল বলে জানা গেছে। গত বছরের সবচেয়ে ব্যয়বহুল ও ব্যবসাসফল এই ছবিতে আরও অভিনয় করেছেন রানা ডাজ্ঞুবতি, তামান্না ভাটিয়া সহ অনেকে।

Facebook Comments