বুধবার, ১৭ জানুয়ারী ২০১৮ ইং, ,

 

আন্তর্জাতিক সম্মাননা প্রাপ্ত নারী ঝিনাইদহের নাজমা খাতুনের উপজেলা চেয়ারম্যানের দায়িত্ব গ্রহন !

ঝিনাইদহের কোটচাঁদপুরের মহিলা ভাইস চেয়ারম্যান ও আন্তর্জাতিক নারী সম্মাননা পদক প্রাপ্ত নারী নেত্রী মোছা নাজমা খাতুন কোটচাঁদপুর উপজেলা চেয়ারম্যানের দায়িত্ব পেয়েছেন। ২৫ মে সমাজ সেবায় অবদান রাখা এই নারী চেয়ারম্যানের দায়িত্ব গ্রহন করেন। তাকে মন্ত্রানালয় থেকে আর্থিক ক্ষমতা দেওয়া হয় ১২ জুন।
উল্লেখ্য কোটচাঁদপুর উপজেলা চেয়ারম্যান একাধিক মামলার পলাতক আসামী মুহাম্মদ তাজুল ইসলামকে সাময়িক ভাবে বরখাস্ত করে চিঠি দেন স্থানীয় সরকার পল্লী উন্নয়ণ ও সমবায় মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব লুৎফুন নাহার।
গত ১৯ মে তারিখে পাঠানো এক প্রজ্ঞাপনে তাকে সায়িকভাবে বরখাস্ত করার আদেশ জারী করেন। প্রজ্ঞাপনে বলা হয় কোটচাঁদপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মুহাম্মদ তাজুল ইসলামের নামে দায়েরকৃত ৩টি মামলার অভিযোগপত্র আদালত কর্তৃক গৃহীত হয়। আদালতে অভিযোগপত্র গৃহীত হওয়ায় তার দ্বারা উপজেলা পরিষদের ক্ষমতা প্রয়োগ জনস্বার্থের পরিপন্থি মর্মে সরকার মনে করে।

এদিকে কোটচাঁদপুরের মহিলা ভাইস চেয়ারম্যান মোছা নাজমা খাতুনকে উপজেলা চেয়ারম্যানের দায়িত্ব দেওয়ায় এলাকার মানুষ অভিনন্দন জানিয়েছেন। প্রতিদিন দুর দুরান্ত থেকে তার বাড়িতে সাধরণ মানুষ ছুৃটে আসছেন সৌজন্য সাক্ষাতের জন্য।
তবে নাজমা খাতুন মানুষের কষ্ট করার সে সুযোগ না দিয়ে তিনি নিজেই গ্রাম থেকে গ্রামান্তরে বেড়াচ্ছেন। সুবিধা বঞ্চিত মানুষ তাকে কাছে পেয়ে কৃতজ্ঞতা জানাচ্ছেন। এদিকে উপজেলা পরিষদের কর্মচারীরা তাকে স্বাগত জানাতে প্রস্তুতি নিচ্ছেন বলে জানা গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরও খবর